এক্সক্লুসিভজাতীয়

খালেদার স্বাস্থ্যের অবনতি, কাজে আসছে না ওষুধ

বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার স্বাস্থ্য খারাপের দিকে। কোনো ওষুধ কাজে আসছে না বলে জানিয়েছেন দলটির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। এর আগে শনিবার (২৮ এপ্রিল) বিকাল ৩টা ৫০ মিনিটে মির্জা ফখরুলের নেতৃত্বে বিএনপি চেয়ারপারসনের সঙ্গে দেখা করতে কারাগারে প্রবেশ করেন বিএনপির সিনিয়র তিন নেতা।

প্রতিনিধি দলের অন্য সদস্যরা হলেন- বিএনপির স্থায়ী কমিটির সদস্য মির্জা আব্বাস, নজরুল ইসলাম খান। বিডি২৪লাইভকে এ তথ্যের সত্যতা নিশ্চিত করেছেন বিএনপি চেয়ারপারসনের মিডিয়া উইংয়ের সদস্য শায়রুল কবির খান।

এর আগে বিএনপি নেতারা এবং চিকিৎসকরা বেগম খালেদা জিয়ার শারীরিক অসুস্থতার কথা বলে সংবাদ সম্মেলন করেন। সেখানে দলীয় প্রধানের সঠিক চিকিৎসা দিতে সরকার গাফিলতি করছে বলে অভিযোগ করেছেন। অন্যদিকে দুজন চিকিৎসক এখনই উপযুক্ত চিকিৎসা না হলে খালেদা জিয়া প্যারালাইজড এবং অন্ধ হয়ে যেতে পারেন এমন আশঙ্কা প্রকাশ করেন।

এরপরই কারাগারে খালেদা জিয়ার সঙ্গে সাক্ষাৎ করতে গেলেন বিএনপির এই তিন শীর্ষ নেতা।

এর আগে গত ১৯ এপ্রিল খালেদা জিয়ার সঙ্গে দেখা করতে গিয়েছিলেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরসহ স্থায়ী কমিটির দুই সদস্য মির্জা আব্বাস ও নজরুল ইসলাম খান। তবে আধা ঘণ্টা অপেক্ষার পরও প্রবেশের অনুমতি মেলেনি তাদের। ওইদিন বিকালে কারা কর্তৃপক্ষ বিএনপি মহাসচিবকে জানিয়েছিল, খালেদা জিয়া অসুস্থ। তাই তার সঙ্গে সাক্ষাৎ করতে দেয়া সম্ভব নয়।

এর আগে গত ২৪ এপ্রিল খালেদা জিয়ার সঙ্গে সাক্ষাৎ করেছেন তার পরিবারের সদস্যরা।

Facebook Comments
Show More

Related Articles

Check Also

Close
Close