এক্সক্লুসিভ

গার্লফ্রেন্ডকে বরযাত্রীর গাড়ি থেকে তুলে নিয়ে গেল প্রেমিক!

রাজধানীর দক্ষিণখানের প্রেমবাগান এলাকার সদরপাড়া থেকে বরের গাড়িতে হামলা করে কনেকে তুলে নেওয়ার অভিযোগ উঠেছে। এ ঘটনায় থানায় একটি মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

শুক্রবার (২৭ এপ্রিল) দক্ষিণখান থানার মোল্লারটেক হাজি মার্কেটের সামনে বিকাল পৌনে পাঁচটার দিকে এ ঘটনা ঘটে। দক্ষিণখান থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) তপন চন্দ্র সাহা বিডি২৪লাইভ ডট কমকে এ তথ্য নিশ্চিত করেছেন।

তিনি বলেন, ‘কনে তানিয়ার সাথে প্রেমের সম্পর্ক ছিলো একই শ্রেণিতে পড়ুয়া সজল হোসেন বাবুর। প্রেমিক সজল তার বন্ধুদের নিয়ে এই তাণ্ডব চালায়।’

তানিয়ার সাথে সজলের প্রেমের বিষয়টি পুলিশকে এলাকাবাসী নিশ্চিত করেছে।

পুলিশ আরও জানায়, বৃহস্পতিবার (২৬ এপ্রিল) পূর্ব মোল্লারটেক এলাকার মৃত মতিন মিয়ার মেয়ে তানিয়া আক্তারের (১৮) সঙ্গে বরিশালের আশিক ইমতিয়াজের (২৮) বিয়ে হয়। শুক্রবার ইমতিয়াজ তার স্ত্রী ও বরযাত্রীদের নিয়ে একটি মাইক্রোবাসে করে বরিশালের উদ্দেশে রওনা দেন। পথে মোল্লারটেক হাজি মার্কেটের সামনে চার-পাঁচটি মোটরসাইকেলে করে মাইক্রোবাসের গতিরোধ করে হামলাকারী। তারা গাড়িটি ভাঙচুর করে এবং কনে তানিয়াকে নিয়ে যায়।

প্রত্যক্ষদর্শীরা জানায়, গাড়িতে হামলার সময় বরযাত্রীদের মধ্যে আতঙ্ক ছড়িয়ে পড়ে। হামলায় নেতৃত্ব দেয় প্রেমিক সজল হোসেন বাবু। হামলার পর প্রেমিকের সাথে হাত ধরে হেঁটে যায় নববধূ তানিয়া।

উল্লেখ্য, তানিয়া ও সজল হোসেন বাবু এবার এইচএসসি পরীক্ষা দিচ্ছে।

Facebook Comments
Show More

Related Articles

Check Also

Close
Close