এক্সক্লুসিভখেলাধুলা

আইপিএলের মাঝে হঠাৎ বলিউড সুন্দরীর সঙ্গে গেইল! এরপর…

ইন্ডিয়ান প্রিমিয়ার লিগে এবারের আসরে প্রথমে ব্যাটিং দানব ক্রিস গেইলকে দলে নেন নি কেউ। তবে শেষ দিকে এসে কিংস ইলেভেন পাঞ্জাব দলে খুবই কম পারিশ্রমিকে খেলার সুযোগ পায় এই ব্যাটিং দানব। আইপিএলের চলতি আসরের শুরু থেকে প্রায় একার হাতেই কিংস ইলেভেন পাঞ্জাবকে টানছেন তিনি। সর্বশেষ ম্যাচে সানরাইজার্সের বিপক্ষে ভালো করতে পারেননি। ফলে ম্যাচটি হেরে গিয়েছিল প্রীতি জিনতার ফ্র্যাঞ্চাইজি। সামনে পাঁচ দিনের ছুটি। ৪ মে কিংসদের পরের ম্যাচ মুম্বাই ইন্ডিয়ান্সের বিপক্ষে। তার আগে গোয়ায় ছুটি কাটাতে গেছেন গেইল।

ডিএনএ ইন্ডিয়া জানিয়েছে, গোয়াতেই তার সাক্ষাৎ করার কথা বলিউড অভিনেত্রী মিনিশা লাম্বার সঙ্গে। একটি প্রোমোশনাল ইভেন্টে বলিউড নায়িকার সঙ্গে থাকবেন গেইল। মিনিশার সঙ্গে নাকি সেখানে একটি পোকার টুর্নামেন্টেও অংশ নেবেন তিনি। মিনিশা লাম্বা নিজেই সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্টে নিজের একটি ছবি পোস্ট করে ইঙ্গিত দিয়েছেন, গেইলের বিপক্ষে পোকার খেলার জন্য কতটা উত্তেজিত তিনি। হ্যাশট্যাগে তিনি লিখেছেন, ‘পোকার লাইফ’, ‘থাগ লাইফ’, ‘চ্যাম্পিয়ন’ শব্দগুলো।

এবারের আইপিএল নিলামে ব্রাত্যই ছিলেন গেইল। তৃতীয়বারের ডাকে একেবারে শেষ মুহূর্তে বীরেন্দ্র শেবাগের পরামর্শে গেইলকে কিনে নেন প্রীতি জিনতা। তারপর প্রথম দুই ম্যাচ তাকে খেলানো হয়নি। তৃতীয় ম্যাচ থেকে একাই ব্যাট হাতে দুর্দান্ত ফর্মে ক্যারিবিয়ান দানব।

Facebook Comments
Show More

Related Articles

Check Also

Close
Close